• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিদেরকে আরো সম্পৃক্ত হতে হবে : যুগ্ম সচিব হাবিবুর রহমান

প্রকাশ:  ১৮ জুলাই ২০২২, ১৩:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও ফরিদগঞ্জের কৃতী সন্তান মোঃ হাবিবুর রহমান বলেছেন, বিশ^ব্যাংকসহ দাতাগোষ্ঠী যখন কথিত দুর্নীতির কথা বলে পদ্মা সেতুকে থেকে নিজেদের ঋণ প্রদান প্রত্যাহার করে তখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজের বিশ^াস এবং আস্থার স্থান থেকে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের ঘোষণা দেন। আজ যা বাস্তব। সেজন্যে আমাদের যারা জনপ্রতিনিধি রয়েছেন, বিশেষ করে ইউপি সদস্য থেকে মাঠ পর্যায়ে সকলকে নিজেদের প্রতি বিশ^াস ও আস্থা রেখে কাজ করতে হবে। এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে জনপ্রতিনিধিদের আরো সম্পৃক্ত হতে হবে। কারণ এলাকার উন্নয়ন হলেই দেশের উন্নয়ন হবে। এদেশ জাতির পিতার সোনার বাংলা হবে। তিনি বলেন, ফরিদগঞ্জ উপজেলার সন্তান হিসেবে আমার এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে বিগত দিনেও সহযোগিতা করেছি, ভবিষ্যতেও করে যাবো।
১৫ জুলাই শুক্রবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ শাহআলম শেখের সভাপ্রধানে প্রধান অতিথি আরো বলেন, স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ হলো সরকারের কাজগুলোকে জনগণের কাছে পৌঁছে দেয়ার অন্যতম মাধ্যম। এজন্যে আপনারা জনগণের কাছে সরকারের সকল কর্মকাণ্ডের বিষয়ে তুলে ধরবেন। একই সাথে যারা ভুল তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে তাদের ভুল শুধরে দিবেন।
ইউপি সদস্য মোঃ জাকির হোসেন খানের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সহ-সভাপতি অ্যাডঃ মোহাম্মদ আলী মজুমদার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান মিটু। উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রসু মিয়া, ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি ও এমপি প্রতিনিধি পুতুল সরকার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদগঞ্জ উপজেলা কমিটির সহ-সভাপতি আহছান হাবিব নেভী, হাজ্জাজ রব, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার কামরুল, গুপ্টি পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন খোকন, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা নজরুল ইসলাম, মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্বা বিল্লাল হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ইউপি সচিব প্রবাহ ঘোষ, হিসাবরক্ষক রুবেল সরকার, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান বাবলু, রাধাকৃষ্ণ মাঝি প্রমুখ।