• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮
  • ||
  • আর্কাইভ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিশুরা পেলো নতুন পোশাক

তারুণ্যের অগ্রদূত অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২১, ১৬:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শারদীয় দুর্গাপূজা সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এই উৎসবকে সামনে রেখে তারুণ্যের অগ্রদূত স্কুলের ৩০ জন শিশু শিক্ষার্থীর মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়। ১০ অক্টোবর রোববার চাঁদপুর রোটারী ভবনে তারুণ্যের অগ্রদূত কর্তৃক আয়োজিত এই পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ও তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা অধ্যাপক অসিত বরণ দাশ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তারুণ্যের অগ্রদূত অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সংগঠনটি প্রথম থেকেই চাঁদপুরের ইতিবাচক পরিবর্তনে কাজ করে যাচ্ছে। আমি এ পথচলায় সবসময়ই পাশে আছি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাহিত্য একাডেমী চাঁদপুরের মহাপরিচালক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।
অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সময় টিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক ফারুক আহম্মদ, সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) চাঁদপুর  মোঃ বদরুল আলম চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী অনুকূল চন্দ্র পোদ্দার এবং চাঁদপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মহসীন শরীফ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান।
সংগঠনের সহ-সভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইমরান খান, সভাপতি নুরুল কাদের ও প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ।
এছাড়া  সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রণয় ম-ল, রাসেল মাহমুদ, রানা দাস, ফাতেমা খান, সুমাইয়া দিদার, বাসেদ, শরীফ হোসেন, সামান্তা মারিয়া, আজহারুল ইসলাম, প্রীতি মজুমদার, তাহমিনা রহমান বুনন, সাদিয়া আঁখি, রিপন, আদনান, ফয়সাল ও মেহেদী।
উল্লেখ্য, পবিত্র ঈদুলস ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে প্রতিবছরই তারুণ্যের অগ্রদূত অসহায়দের মাঝে ঈদসামগ্রী ও নতুন পোশাক বিতরণ করে থাকে।